Boga Lake

Boga Lake

ভ্রমনের ধরনঃ এডভেঞ্চার ও ট্র্যাকিং ইভেন্ট। আমাদের এই ট্যুর এ ৫/৬ ঘন্টার ট্র্যাকিং রয়েছে সব মিলিয়ে, যারা প্রাথমিক পর্যায় ট্র্যাকিং শুরু করতে চান তাদের জন্য আদর্শ একটি ট্র্যাকিং হতে পারে বগালেক থেকে কেওকারাডং পর্যন্ত।
রোজঃ বৃহস্পতিবারঃ- রাত ১০ টার গাড়িতে করে ঢাকা ত্যাগ বান্দরবান এর উদ্দেশে।
রোজঃ শুক্রবারঃ- সকালে বান্দরবান নেমে নাস্তা করে জীপে করে সোজা চলে যাব রুমা বাজার। সেখানে গিয়ে আর্মি পারমিশন ও গাইড নিয়ে আবারও চান্দের গাড়িতে করে চলে যাব কমলাবাজার। কমলাবাজার থেকে ৩০ মিনিট ট্র্যাকিং করে চলে যাব বগালেক। বগালেক গিয়ে লেকের পানিতে গোসল করে দুপুরের খাবার খেয়ে ২.৩০ ঘন্টা ট্র্যাকিং করে চলে যাব কেওকারাডং, আশা করি সন্ধার আগেই আমরা কেওকারাডং সাম্মিট করতে পারব। রাতে কেওকারাডং চুড়ায় হবে গান ও আড্ডা। এবং রাত্রিযাপন কেওকারাডং এর নিচের কোন কটেজেই।

রোজঃ শনিবারঃ- খুব সকাল সকাল উঠে কেওকারাডং চুরায় সূর্যদয় দেখবো এবং আশে পাশে ঘুরে দেখে সকালের নাস্তা সেরে কেওকারাডং থেকে রউনা হয়ে দারজিলিং পারা, চিংড়ি ঝর্ণা দেখে চলে আসব বগালেকে। বগালেকে এসে রেস্ট নিয়ে চলে আসব কমলাবাজার। এবং কমলাবাজার থেকে আবার রুমা বাজার হয়ে বান্দরবান। বান্দরবান থেকে রাতের খাবার খেয়ে ঢাকার উদ্দেশে রউনা।

রোজঃ রবিবারঃ- ভোঁর অথবা সকাল ৫/৬ টার মধ্যেই ঢাকা পৌছাব ইনশাআল্লাহ্‌।
খরচ হবে *
জনপ্রতিঃ ৪,৭০০ টাকা মাত্র।
* যা যা থাকবে *
• সকল ধরনের পরিবহন খরচ
• জীপ/ চান্দের গাড়ির খরচ
• ২ দিন প্রতিদিন ৩ বেলা খাবারের বেবস্থা
• পাহাড়ি আবাসে শেয়ার বেসিসে কেওকারাডং এ রাত্রিযাপন
• অভিজ্ঞ লোকাল গাইড

*বিস্তারিত তথ্যর জন্য যোগাযোগ*
**বিস্তারিত তথ্যর জন্য যোগাযোগ** ০১৯০৭৪৭৩৫০৩-০৯
N:B-Tour guidance:+8801907473502

Leave a Reply