Nepal

Nepal

ভ্রমনের সময়কালঃ ৮ দিন।
আমাদের আনুমানিক প্ল্যানঃ

গ্রুপ সাইজ-৪-৮ জন

**যা যা থাকবে **

• প্রতিদিন রিজার্ভ ট্যুরিস্ট বাসে করে স্পট ভ্রমন
• প্রতিদিন সকালের নাস্তা, দুপুরের খাবার, রাতের খাবার
• সকল স্পটের এন্ট্রি ফি ( যেকোনো প্রকার রাইড এবং স্পোর্টস এক্টিভিটি বেতিত )
• সকল প্রকার পারমিশনের খরচ এবং গ্রুপ টি শার্ট।

**যা যা থাকছে না**
• ভিসা ও ট্রাভেল ট্যাক্স এর খরচ
• বর্ডারের খরচ
• বেক্তিগত খরচ। যেমন যেকোনো প্রকার রাইড এবং স্পোর্টস এক্টিভিটি, যেকোনো প্রকার জরিমানা এবং উল্লেখিত সুবিধার বাইরে কোন কিছু।
**অংশগ্রহনকারী সদস্য সংখ্যা**
• ৮/১২ জন (আগে আসলে আগে পাবেন ভিত্তিতে কনফার্মেশন প্রক্রিয়া চলবে)
মৌখিক কনফার্মেশন কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

১ম দিন-; কল্যানপুর বাস ষ্ট্যান্ড থেকে রাত ০৮ টার গাড়িতে বুড়িমাড়ি বর্ডার এর উদ্দেশ্যে রওনা। আমাদের SR পরিবহনে এসি গাড়িতে ওভার নাইট ভ্রমন করে সকাল বেলা বুরিমারি পৌঁছানো।

২য় দিন- নাস্তা করে বুরিমারি ছেংরাবান্ধা /সব কাজ সেস করে শিলিগুড়ি থেকে রানিগঞ্জ বর্ডারে যাবো । নেপালি ইমিগ্রেশন এর কাজ সেস করে কাঠমান্ডু লাস্ট গাড়ি বিকাল ০৫ টা বাজে ডাইরেক বাস করে ।

৩য় দিন- । আমরা কাঠমান্ডু পউছাব দুপুর ১২.৩০ মিনিটে।তারপর থামেল জাব আমরা মাইক্রো করে থামেল হোটেল এ চেক ইন বিকেলে গোসল করে খাওয়া-দাওয়া করব তারপর একটু আরাম করা বিছানাতে গিয়ে ।রাতের খাবার কাহ্যে আমরা ঘুমাতে যাবো কারন পরদিন সকালে পোকরা যেত হবে ।এর মধ্যে লোকাল ট্যুরিস্ট প্লেস গুল দেখে ফেলব আমরা ।

৪র্থ দিন- আমরা Pashupatinath (Hindu Temple), Boudhanath (Buddhist Stupa), Budhanilkantha (Sleeping Vishnu Statue), Swoyambhunath (Buddhist Monastery), Kathmandu Durbar Square

৫ম দিন- ভোর ৫.০০ টায় ঘুম থেকে উঠে পরবো । সকাল ৭.০০ টায় আমাদের ট্যুরিস্ট বাসের গাড়ি পোখারায় যাওয়ার দুপুর ০২ টা বাজে আমরা পোখারাতে নামলাম। হোটেলে উঠে ফ্রেশ হলাম। জনপ্রতি ৫০০ রুপি। বিকাল থেকে রাত ১০.০০ টা পর্যন্ত Fewa লেক পাড়ে ঘুরবো রাতের Fewa লেক কি আর বলব…..অসম্ভব সুন্দর!

৬ষ্ঠ দিন- সকাল ৭.৩০ এর মধ্যে নাস্তা সেস করে ঘুরতে বাহির হব Bindhyabasini Temple, Mahendra Cave & Bate cave, Begnas Lake (Fishing Lake) , Devid’s Fall & Gupteshwor Mahadev Cave ঘুরলাম।

৭ম দিন- ভোর ৫.০০ বাজে আমাদের টেক্সি আসবে হোটেলে সামনে আমরা Saronkot Himalayan view dekhte যাবো । গেলাম। ৫.০০ বাজে আমাদের গাড়ি রওনা রওনা দিব কাকরভিটার উদ্দেশ্যে।

৮ম দিন- সকাল ১০.৩০ এ কাকরভিটা আসলাম। ঢাকার টিকিট আগেই কনফার্ম করা ছিল SR এসি গাড়িতে। সন্ধ্যা ৬.০০ টায় ঢাকার উদ্দেশ্য রওনা দিলাম।
৯ম দিন- সকাল ৯.২০ মিনিটে টেকনিক্যাল পৌছালাম।

বুকিং করতে বা বিস্তারিত জানতে ফোন করুন- ০১৯০৭৪৭৩৫০৩-০৯
N:B-Tour guidance-+8801907473502

Leave a Reply