Bandarban

Bandarban

নীলগিরিতে মেঘ বিলাস ও বান্দরবান ট্যুর
Every week: বৃহস্পতি –শুক্রবার

প্যাকেজ মূল্য ৪,৯০০/- থেকে ৫,৫০০/- পর্যন্ত। ৩ রাত ২ দিনের প্যাকেজ। ঢাকা থেকে যাত্রা শুরু। ঢাকা – বান্দরবান নন-এসি বাস, সেখানে ঘোরাঘুরির জন্য জিপ ভাড়া, অভিজ্ঞ গাইড, থাকা এবং খাবার খরচ এর অন্তর্ভুক্ত। ১০০% নিরাপত্তার নিশ্চয়তা রয়েছে এই ভ্রমণে। এই ট্যুরে ঘুরবেন নীলগিরি, চিম্বুক, শৈলপ্রপাত, স্বর্ণমন্দির, মেঘলা এবং নীলাচল। বুকিং এর জন্য ফোন করুন-
NI Tower (Level-4), Road- 10, Block- E, Enamul Hoq Chowdhury Road, Banani
Dhaka, Bangladesh

Call 02-48810630

বিস্তারিত ট্যুর প্লান:

বৃহস্পতি-রাত 0৯:০০-
ঢাকা (আরামবাগ) বাসস্টেন্ডে রাত ১০টায় গাইড ও সবাই একসাথে মিলিত হওয়া তারপর বাসে যাত্রা শুরু। নন এসি চেয়ার কোচ। মধ্যরাতে কুমিল্লায় যাত্রা পথে ২০মিনিটের বিরতি।

শুক্রবার::সকাল থেকে দুপুর::
ভোরে বান্দরবানে পৌঁছে যাবো ইনশাল্লাহ। সকালের নাস্তা (পরটা, সবজি, ডিম, চা) করে রওয়ানা হবো মিলনছড়ির উদ্দেশ্যে,ফ্রেস হয়ে রওয়ানা দিবো নীলগিরি পথে, যাবার পথেই দেখে নিবো চিম্বুক, শৈলপ্রপাত। দুপুরে রিসো‍র্টে পৌঁছে খেয়ে নিবো দুপুরের খাবার (খাবার দাবার খুবই সাধারন)। খাওয়া দাওয়ার পর রুমে বিশ্রাম।

::বিকাল থেকে রাত::
বিকালে ঘুরে আসবো বান্দরবানের রামজাদি মন্দির। সেখান থেকে সূ‍র্যাস্তের সাথে সাথে আমরা ফিরে আসবো রিসো‍র্টে। সন্ধ্যায় রিসো‍র্টে বসে আড্ডা। রাত সাড়ে ৮টায় সবাই একসাথে বসে খেয়ে নিবো রাতের খাবার।

শানিবার::সকাল থেকে দুপুর::
ভোরবেলা ঘুম থেকে উঠে রিসো‍র্টে বসে পাহাড় বিলাস অথবা সকাল ৮টা প‍র্যন্ত ঘুম। ৯টায় নাস্তা করারপর কিছুক্ষণ বিশ্রাম করে বেলা ১১টায় রিসো‍র্ট থেকে চেকআউট। তারপর বান্দরবান স্বর্ণমন্দিরের দিকে যাত্রা। মন্দির ঘুরে এসে দুপুরের খাবার খেয়ে নিবো।
দুপুরের খাবারের পর চলে যাবো মেঘলা,সেখান থেকে নীলাচল। শহরের হোটেলে ফ্রেস হওয়ার জন্য আমারা ২টি গ্রুপ রুম নেবো, ১টি ছেলেদের জন্য অন্যটি মেয়েদের জন্য। সন্ধ্যা ৭টায় রুম থেকে চেকআউট করে, রেস্টুরেন্টে চলে আসবো রাতের খাবার খেতে। ৮টার ভিতর খাবার প‍র্ব শেষ করে রাত সাড়ে ৮টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা।
রবিবারঃ
ভোর ৫টায় ঢাকা রিটা‍র্ন।

::ফি ও পলিসি::
কাপল রুম:: জনপ্রতি ৫,৫০০/-
১ রুমে ৩ জন:: জনপ্রতি ৪,৯০০/-
১ রুমে ৪ জন:: জনপ্রতি ৪,৭০০/=

শিশু পলিসি::
১-৩ বছরের শিশু:: ফ্রি
৩-৬ বছরেরশিশু:: ৩৫০০/=

::এই টাকার ভিতরে থাকছে::

# ঢাকা টু বান্দরবান আপডাউন টিকিট (নন এসি, চেয়ার কোচ)
# ২দিন সকাল, দুপুর ও রাতের খাবার
# দুই দিনের জন্য রিজা‍র্ভ জিপ
# জীপের ড্রাইভার ও হেলপারের যাবতীয় খরচ।
# রিসো‍র্টে রাত্রি যাপনের ব্যবস্থা।
# এন্ট্রি ও পা‍র্কিং টিকিট
# অভিজ্ঞ গাইড

Leave a Reply