Sajek Valley

Sajek Valley

ঘুরে আসুন মেঘের রাজ্য সাজেক,……..
প্রতি সপ্তাহের বৃহস্পতিবার আমাদের সাজেক ট্যুর আছে।বুকিং করতে বা বিস্তারিত জানতে ফোন করুন- ০১৯০৭৪৭৩৫০৩-০৯
N:B-Tour guidance-01907473502

বিস্তারিত ট্যুর প্ল্যান নিচে দেয়া হলো।

>১ম দিন :
ঢাকা (গাবটোলী) বাসস্ট্যান্ডে রাত ১০টায় গাইড ও সবাই একসাথে মিলিত হওয়া তারপর বাসে যাত্রা শুরু। নন এসি চেয়ার কোচ। মধ্যরাতে কুমিল্লায় যাত্রা পথে ২০মিনিটের বিরতি।

>২য় দিন:
ভোরে খাগড়াছড়ি পৌঁছে যাবো ইনশাল্লাহ। সকালের নাস্তা করে রওয়ানা হবো সাজেকের উদ্দেশ্যে। গাড়ি ২ দিনের জন্য রিজার্ভ করা থাকবে। দুপুরে সাজেকে পৌঁছে কটেজে চেক-ইন। তারপর ফ্রেশ হয়ে খেয়ে নিবো দুপুরের খাবার। খাওয়া দাওয়ার পর কিছুক্ষণ বিশ্রাম। বিকালে ঘুরে আসবো কংলাক পাহাড়ে যাবো ঘুরতে, কংলাক হচ্ছে সাজেকের সর্বোচ্চ চূড়া, মেঘ দেখার জন্য সবচেয়ে আদর্শ জায়গা। আরো ঘুরবো লুসাই হেরিটেজ পার্ক, হেলিপ্যাড ও রক গার্ডেন, সন্ধ্যায় রুইলুই পাড়া নিজের মতো করে ঘুরে দেখবো। রাত সাড়ে ৮টায় সবাই একসাথে বসে খেয়ে নিবো রাতের খাবার। সাজেকে রাতে থাকার উদ্দেশ্য সকালে মেঘ দেখা, তাই সে অনুযায়ী ঘুম।

>৩য় দিন:
সাজেকের সৌন্দর্য ভোর বেলায়, ভোরে রুমের বারান্দা থেকে মেঘ উপভোগ করবো। তারপর যাবো হেলিপ্যাড এ। সেখান থেকে ফিরে সকাল সাড়ে ৮টায় নাস্তা করে সাড়ে ৯টায় কটেজ থেকে চেকআউট। তারপর সকাল সাড়ে ১০টায় আর্মি এস্কর্টের সাথে সাজেক ত্যাগ। খাগড়াছড়ি যাবার পথে হাজাছড়া ঝর্ণা দেখা। দুপুরে খাগড়াছড়ির (আদিবাসী রেস্টুরেন্ট) দুপুরের খাবার।

দুপুরের খাবারের পর রহস্যময় আলুটিলা গুহার দিকে যাত্রা। শেষ বিকালে যাবো তারেং। সন্ধ্যা ৭.৩০ এ সিস্টেম রেস্টুরেন্টে চলে আসবো রাতের খাবার খেতে। সাড়ে ৮টার ভিতর খাবার পর্ব শেষ করে রাত ৯টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা।

>শেষ দিন:
ভোর ৫টায় ঢাকা রিটার্ন।

>সাইটসিয়িং:
# ১ম দিনের সাইটসিং: রুইলুই পাড়া, রক গার্ডেন, লুসাই হেরিটেজ পার্ক, হ্যালিপেড।
# ২য় দিনের সাইটসিং: কংলাক পাড়া, হাজাছড়া ঝর্ণা, আলুটিলা গুহা, তারেং।

 

Leave a Reply